রাজশাহী মহানগরে পৃথক অভিযানে ১ কেজি ৭০০ গ্রাম গাঁজাসহ ৪ মাদক ব্যবসায়ীকে আটক করা হয়েছে। গতকাল সোমবার রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি) এই অভিযান চালায়। খবর আরএমপি নিউজের।

গ্রেপ্তার আসামিরা হলেন মো. সোহেল রানা (৩২), মো. শাকিল আহম্মেদ (৩০), মো. আল-আমিন (২৫) ও মাহাফুজুর রহমান মাফু (৩৬)। আসামিদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

ঘটনার বিবরণে জানা যায়, গতকাল বিকেল ৪টায় এসআই মো. রবিউল ইসলাম ও তাঁর টিম মহানগর এলাকায় মাদকদ্রব্য উদ্ধার ও বিশেষ অভিযান ডিউটি করছিল। এ সময় গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে, বেলপুকুর থানার ভাংড়া পশ্চিমপাড়া এলাকায় এক ব্যক্তি গাঁজা বিক্রির জন্য অবস্থান করছে।

ওই সংবাদের ভিত্তিতে ডিবি পুলিশের টিম অভিযান পরিচালনা করে গাঁজা বিক্রেতা মাহাফুজুর রহমান মাফুকে ৭০০ গ্রাম গাঁজাসহ গ্রেপ্তার করে।

একই দিন ডিবি পুলিশের অপর টিম বিকেল ৫টায় এসআই মো. মাহফুজুর রহমানের নেতৃত্বে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে এয়ারপোর্ট থানার শিয়ালবেড় এলাকা থেকে তিন মাদক কারবারিকে ১ কেজি গাঁজাসহ গ্রেপ্তার করে। তাঁরা হলেন সোহেল রানা (৩২), মো. শাকিল আহম্মেদ (৩০), মো. আল-আমিন (২৫)।