অপরাধ পর্যালোচনা সভায় সভাপতিত্ব করেন আরএমপি কমিশনার মো. আনিসুর রহমান বিপিএম (বার), পিপিএম (বার)। ছবি : বাংলাদেশ পুলিশ

রাজশাহী মেট্রোপলিটন পুলিশের (আরএমপি) মাসিক অপরাধ পর্যালোচনা সভা মঙ্গলবার (২৩ মে) সকালে অনুষ্ঠিত হয়েছে।

আরএমপি সদর দপ্তরে অনুষ্ঠিত এপ্রিলের অপরাধ পর্যালোচনা সভায় সভাপতিত্ব করেন আরএমপি কমিশনার মো. আনিসুর রহমান বিপিএম (বার), পিপিএম (বার)।

অপরাধ পর্যালোচনা সভায় কর্মক্ষেত্রে ভালো কাজের স্বীকৃতি হিসেবে বিভিন্ন পদমর্যাদার ২৩ পুলিশ সদস্যের হাতে পুরস্কার তুলে দেন আরএমপি কমিশনার।

সভায় এপ্রিল মাসের অপরাধ বিবরণীর সঙ্গে মার্চ মাস এবং আগের বছরের সংশ্লিষ্ট মাসের তুলনা করা হয়। অপরাধ বিবরণী পর্যালোচনা শেষে আরএমপি কমিশনার বলেন, নগরীতে আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে আরএমপির সব থানা, ডিবি, ট্রাফিক বিভাগ ও সিটিএসবিকে একত্রে কাজ করতে হবে।

অপরাধ পর্যালোচনা সভায় আইনশৃঙ্খলা পরিস্থিতি, কিশোর অপরাধ, মাদক, কমিউনিটি ও বিট পুলিশিং কার্যক্রম জোরদার, গ্রেপ্তারি পরোয়ানা তামিল, গুরুত্বপূর্ণ মামলার অগ্রগতি, দেশের বর্তমান পরিস্থিতিসহ সমসাময়িক বিভিন্ন বিষয়ে আলোচনা করা হয়।

আরএমপির অতিরিক্ত পুলিশ কমিশনার (অ্যাডমিন অ্যান্ড ফিন্যান্স) মো. ফারুক হোসেন, অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম অ্যান্ড অপারেশনস) বিজয় বসাক বিপিএম, পিপিএম (বার), উপ-পুলিশ কমিশনার (সদর) মো. সাইফউদ্দীন শাহীন, আরএমপির ঊর্ধ্বতন কর্মকর্তা এবং রাজশাহীর বিভিন্ন পুলিশ ইউনিটের প্রতিনিধিগণ এ সময় উপস্থিত ছিলেন।