রাজশাহী মেট্রোপলিটন পুলিশ লাইনস ব্যাডমিন্টন গ্রাউন্ডে কমিশনার কাপ ব্যাডমিন্টন টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে।

গতকাল ১৯ ফেব্রুয়ারি রাত সাড়ে ৮টায় আরএমপির উদ্যোগে কমিশনার কাপ ব্যাডমিন্টন টুর্নামেন্ট ২০২৪ এর চূড়ান্ত প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়।

আরএমপির কমিশনার বিপ্লব বিজয় তালুকদার প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে খেলা উপভোগ করেন।

প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ ফাইনাল খেলায় সিনিয়র গ্রুপে অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম আন্ড অপারেশন্স) মোহাম্মদ হেমায়েতুল ইসলাম ও বোয়ালিয়া বিভাগের উপ-পুলিশ কমিশনার (অতিরিক্ত ডিআইজি পদে পদোন্নতিপ্রাপ্ত) বিভূতি ভূষন বানার্জী জুটি ২-১ সেটে উপ-পুলিশ কমিশনার (শাহ মখদুম) মো. নূর আলম সিদ্দিকী ও পুলিশ পরিদর্শক মো. আশিক ইকবাল জুটিকে পরাজিত করে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করেন।

এর আগে এসআই নাদিম উদ্দীন ও কনস্টেবল আবু রায়হান জুটি ২-১ সেটে এসআই অমর কুমার সরদার ও কনস্টেবল সাব্বির হোসেন জুটিকে পরাজিত করে জুনিয়র গ্রুপে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করেন।

খেলা শেষে প্রধান অতিথি টুর্নামেন্টে অংশগ্রহণকারী দলের মধ্যে পুরস্কার বিতরণ করেন।

চ্যাম্পিয়ন, রানার্সআপ ও খেলায় অংশগ্রহণকারী সবাইকে অভিনন্দন জানিয়ে প্রধান অতিথির বক্তব্যে পুলিশ কমিশনার দেহ ও মন সুস্থ রাখার জন্য নিয়মিত খেলাধুলা ও শরীরচর্চা করার কথা বলেন।

অনুষ্ঠানে আরএমপির ঊর্ধ্বতন কর্মকর্তাগণ ও রাজশাহীর বিভিন্ন পুলিশ ইউনিটের ঊর্ধ্বতন কর্মকর্তাসহ অন্যান্য কর্মকর্তা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, ৮ ফেব্রুয়ারি থেকে কমিশনার কাপ ব্যাডমিন্টন টুর্নামেন্ট-২০২৪ প্রতিযোগিতা শুরু হয়।