চট্টগ্রামে হারানোর ছয় ঘণ্টার মধ্যেই নগদ টাকা, স্বর্ণালংকারসহ এক দুবাইফেরত প্রবাসীর ট্রলিব্যাগ উদ্ধার করে দিয়েছে পুলিশ। খবর জাগো নিউজের।

চট্টগ্রাম মহানগরের নিউমার্কেট এলাকায় গতকাল রোববার সকালে সিএনজি অটোরিকশাতে ব্যাগ রেখে নেমে যান প্রবাসী বিপ্লব দাশ। পরে সকাল ১০টায় তিনি থানায় সাধারণ ডায়েরি করেন।

পুলিশ জিডির তথ্য ধরে আশপাশের সিসিটিভি ক্যামেরার ফুটেজ সংগ্রহ করে সিএনজিচালিত অটোরিকশাটি চিহ্নিত করে। পরে ‘আমার গাড়ি নিরাপদ’ অ্যাপের মাধ্যমে ওই অটোরিকশার চালক ও মালিকের সঙ্গে যোগাযোগ করে পুলিশ। চালক তা পুলিশকে ফেরত দিয়ে যায়। এরপর বিকেল ৪টার দিকে প্রবাসী বিপ্লবকে টাকা ও স্বর্ণালংকারসহ ব্যাগটি ফিরিয়ে দেয় পুলিশ।

কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহেদুল কবীর জানান, ‘ অটোরিকশা করে নববধূকে নিয়ে শ্বশুরবাড়ি যাচ্ছিলেন দুবাইফেরত বিপ্লব দাশ। মিষ্টি কেনার পর তারা ট্রলিব্যাগটি সিএনজিতে রেখে নেমে যান। পরে দ্রুত থানায় জিডি করেন। আমরা সিসি ক্যামেরা ও আমার গাড়ি নিরাপদ অ্যাপের মাধ্যমে ব্যাগটি উদ্ধার করে তাকে ফিরিয়ে দিয়েছি।’

প্রবাসী বিপ্লব দাশ বলেন, ‘পুলিশ কয়েক ঘণ্টার মধ্যে ব্যাগটি উদ্ধার করে দিয়েছে। ওনারা যে সেবা দিয়েছেন, এজন্য পুলিশের প্রতি কৃতজ্ঞতা জানাচ্ছি।’

তিনি জানান, ব্যাগটিতে নগদ ২০ হাজার টাকা, তার স্ত্রীর মূল্যবান স্বর্ণালংকারসহ গুরুত্বপূর্ণ মালামাল ছিল।