রাজশাহী মহানগরীর কাটাখালী থানার চরখিদিরপুর এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে একটি পিস্তল, ১টি গুলি, ২০০ গ্রাম হেরোইনসহ গ্রেপ্তারি পরোয়ানাভুক্ত এক আসামিকে গ্রেপ্তার করেছে আরএমপির কাটাখালী থানা-পুলিশ। গ্রেপ্তার আক্কাশ আলী (৪৯) মহানগরীর কাটাখালী থানার চর খিদিরপুরের মৃত ইমরান আলীর ছেলে। খবর আরএমপি নিউজের।

জানা যায়, গত রোববার দিবাগত রাত দেড়টার দিকে আরএমপির উপপুলিশ কমিশনার (মতিহার) মধুসূদন রায়ের সার্বিক তত্ত্বাবধানে অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার একরামুল হকের (পিপিএম) নেতৃত্বে কাটাখালী থানার ওসি জাহাঙ্গীর আলম, এসআই শাহিন মোহাম্মদ অনু ইসলাম ও তাঁর টিম থানা এলাকায় বিশেষ ডিউটি পালন করছিল। এ সময় তারা গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে, কাটাখালী থানার চর খিদিরপুর গ্রামের গ্রেপ্তারি পরোয়ানাভুক্ত আসামি আক্কাশ আলী তাঁর নিজ বাড়িতে অবস্থান করছেন।

উক্ত সংবাদের পরিপ্রেক্ষিতে কাটাখালী থানা-পুলিশের দল সকাল পৌনে ৬টার দিকে কাটাখালী থানার চর খিদিরপুর গ্রামে অভিযান চালিয়ে আসামি আক্কাশ আলীকে গ্রেপ্তার করে। এ সময় আসামির কাছ থেকে একটি পিস্তল, ১টি গুলি ও ২০০ গ্রাম হেরোইন জব্দ করা হয়।

তাঁর বিরুদ্ধে দেশের বিভিন্ন থানায় অস্ত্র, মাদক, চোরাচালানসহ অন্যান্য আইনে ১৬টি মামলা আছে। এ ঘটনায় কাটাখালী থানায় অস্ত্র ও মাদকদ্রব্য আইনে আলাদা দুটি মামলা দায়ের করে আসামিকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।