পুলিশি হেফাজতে তিন আসামি। ছবি : বাংলাদেশ পুলিশ

এক কলেজছাত্রীর (১৮) অশ্লীল ছবি ও ভিডিও ধারণ করে টাকা দাবির অভিযোগে তিন যুবককে গ্রেপ্তার করেছে নোয়াখালী সদর থানা-পুলিশ।

রোববার (২৭ নভেম্বর) সদর উপজেলার মাইজদী পাবলিক কলেজ মাঠ থেকে তিন আসামিকে গ্রেপ্তার করা হয়। সোমবার (২৮ নভেম্বর) দুপুরে আসামিদের নোয়াখালী চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সোপর্দ করা হয়।

আসামিরা হলেন সুবর্ণচর উপজেলার তানভীর আহম্মেদ শুভ (২২), জুলফিকার ইসলাম নাঈম (২০) ও সদর উপজেলার আরিফুল ইসলাম সৈকত (১৯)।

পুলিশ জানায়, একই কলেজে পড়ার সুবাদে ভুক্তভোগীর সঙ্গে আসামি শুভর প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। এক পর্যায়ে ভুক্তভোগীকে মোবাইল ফোনে নগ্ন ছবি ও ভিডিও ধারণ করে পাঠাতে বলেন তিনি। প্রলুব্ধ হয়ে ছবি ও ভিডিও পাঠানোর পর যোগাযোগ বন্ধ করে দেন শুভ। পরে ভুক্তভোগীর নগ্ন ছবি ও ভিডিও অপর আসামি সৈকত ও নাঈমকে পাঠান তিনি। বিষয়টি জানতে পেরে শুভর সঙ্গে যোগাযোগ করেন ভুক্তভোগী। এ সময় ছবি ও ভিডিও মুছে ফেলতে ভুক্তভোগীর কাছে ৫০ হাজার টাকা দাবি করেন তিনি। গত রোববার সদর উপজেলার মাইজদী পাবলিক কলেজ মাঠে গিয়ে অপর আসামি সৈকত ও নাঈমকে দেখতে পান ভুক্তভোগী। একপর্যায়ে ভুক্তভোগীর সঙ্গে বাগবিতণ্ডা হলে স্থানীয়রা তিন যুবককে আটক করে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে এসে আসামিদের গ্রেপ্তার করে।

পুলিশ আরও জানায়, আসামি শুভর কাছ থেকে একটি মোবাইল ফোন জব্দ করা হয়েছে। ভুক্তভোগীর বাবা তিন আসামির বিরুদ্ধে পর্নোগ্রাফি আইনে মামলা করেছেন। আসামিদের ওই মামলায় গ্রেপ্তার দেখিয়ে আদালতে সোপর্দ করা হয়েছে।