আটক জহিরুল ইসলাম বাবু। ছবি: সমকাল

অভয়নগরে দুই মেয়ে ও তাদের মায়ের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

উপজেলার চাপাতলা নগরঘাটের একটি ঘাসবন থেকে শুক্রবার (১৫ জুলাই) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে মরদেহগুলো উদ্ধার করা হয়। খবর সমকালের।

ঘটনার সঙ্গে জড়িত থাকার অভিযোগে নিহত নারীর স্বামী জহিরুল ইসলাম বাবুকে (৩৩) আটক করা হয়েছে।

আটক জহিরুল ইসলাম বাবু যশোর সদর উপজেলার জগন্নাথপুর গ্রামের বাসিন্দা।

নিহতরা হলেন স্ত্রী সাবিনা ইয়াসমিন বিথি (২৮), মেয়ে সুমাইয়া খাতুন (৯) ও দুই বছর বয়সী আরেক মেয়ে সাফিয়া।

নিহত বিথির বাবা মুজিবর রহমান বলেন, এক মাস আগে আমার মেয়ে ও তার দুই মেয়ে আমাদের বাড়িতে বেড়াতে আসে। শুক্রবার আমার জামাই জহিরুল ইসলাম বাবু আমার মেয়ে ও তার দুই মেয়েকে নিতে আসে। বেলা সাড়ে ১১টার সময় আমাদের বাড়ি থেকে তারা রওনা দেয়।

তিনি বলেন, এরপর আমার বিয়াই (জামাই জহিরুলের বাবা) বিকেল ৫টার দিকে ফোন করে বলে, আমার ছেলেকে আটক করে পুলিশে দিয়েছি, আপনারা চলে আসেন। এরপর জানতে পারি, আমার মেয়ে ও তার দুই মেয়েকে জামাই খুন করেছে।

মুজিবর রহমান আরও বলেন, ১২ থেকে ১৩ বছর আগে বাবুর সঙ্গে আমার মেয়ের বিয়ে হয়। বিয়ের পর থেকে তাদের মধ্যে ঝগড়া হতো। শুক্রবারও আমার বাড়িতে তাদের মধ্যে বাগবিতণ্ডা হয়। এরপর তারা আমার বাড়ি থেকে রওনা দেয়।

অভয়নগর থানার অফিসার ইনচার্জ (ওসি) এ কে এম শামীম হাসান বলেন, জহিরুল ইসলাম বাবু তার স্ত্রী ও দুই মেয়েকে হত্যা করেছে বলে ধারণা করা হচ্ছে। নিহত তিনজনের মরদেহ উপজেলার চাপাতলা নগরঘাটের ঘাসবন থেকে উদ্ধার করা হয়েছে। কেন বা কী কারণে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটেছে, তা এই মুহূর্তে বলতে পারছি না।