নৃশংস হত্যাকাণ্ডের শিকার অজ্ঞাতপরিচয় এক নারীর পরিচয় শনাক্তে সহায়তা চেয়েছে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই)। খবর ডিএমপি নিউজের।

পিবিআই সূত্র বলেছে, ২০২২ সালের জানুয়ারির আগে যেকোনো সময় নির্মমভাবে হত্যা করে লাশটি তিন খণ্ড করা হয়। লাশের মধ্যাংশ একটি হাতসহ সাভার থানার বনগাঁও এলাকায়, লাশের কোমর থেকে পা পর্যন্ত অংশ ধামরাই থানার বড় চন্দ্রাইল এলাকায় ফেলে রেখে যায়। মাথাসহ আরেকটি হাত একটি লাগেজে ভরে ফরিদপুরের কোতোয়ালি থানার বিলনালিয়া গ্রামের মাঠের মধ্যে ফেলে কেরোসিন জাতীয় পদার্থ দিয়ে আগুনে পুড়িয়ে দেয় দুর্বৃত্তরা।

পিবিআই জানায়, নিহত ওই নারীর গায়ের রং ফর্সা। বয়স ১৬ থেকে ৩৫ বছরের মধ্যে। তাঁর লাশ উদ্ধারের ঘটনায় সাভার মডেল থানায় ২০২২ সালের ফেব্রুয়ারিতে হত্যা মামলা হয়। ২০২২ সালের জানুয়ারির পূর্ববর্তী সময়ে যদি কোনো পরিবার বা এলাকার কোনো মেয়ে নিখোঁজ বা হারিয়ে থাকে বা কলেজ/বিশ্ববিদ্যালয়/গার্মেন্টস বা যেকোনো প্রতিষ্ঠান থেকে নিখোঁজ হয়ে আজ পর্যন্ত সন্ধান পাওয়া যায়নি, এমন তথ্য থাকলে পিবিআই ঢাকা জেলার ফোন নম্বর ০১৭১৯-৫০৩৯২৫, ০১৮১৯-৮৯২৯২০, ০১৭১২২৩৪৫১৮ ও ০১৭১৭৭৬১৮২১-এ যোগাযোগ করার জন্য অনুরোধ করেছে পিবিআই।