গণমাধ্যমের সঙ্গে কথা বলছেন ইন্সপেক্টর জেনারেল অব পুলিশ, বাংলাদেশ ড. বেনজীর আহমেদ বিপিএম (বার)। ছবি : বাংলাদেশ পুলিশ

অগ্নিদগ্ধ কৌতুক অভিনেতা আবু হেনা রনি এবং কনস্টেবল জিল্লুর রহমানকে দেখতে রাজধানীর শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে গিয়েছেন ইন্সপেক্টর জেনারেল অব পুলিশ, বাংলাদেশ ড. বেনজীর আহমেদ বিপিএম (বার)।

সোমবার (১৯ সেপ্টেম্বর) সকালে তাঁদের শয্যাপাশে কিছু সময় অবস্থান করেন আইজিপি এবং কর্তব্যরত চিকিৎসকদের কাছ থেকে তাঁদের শারীরিক অবস্থার খোঁজ নেন। এ সময় তাঁদের পরিবারের সদস্যদের সঙ্গেও কথা বলেন আইজিপি।

সাংবাদিকদের সঙ্গে আলাপকালে আইজিপি বলেন, এটি একটি নিছক দুর্ঘটনা। আমরা এ দুর্ঘটনার পরপরই অতিদ্রুত তাঁদের চিকিৎসার ব্যবস্থা করেছি। পরে উন্নত চিকিৎসার জন্য তাঁদেরকে বার্ন ইনস্টিটিউটে ভর্তি করা হয়।

পুলিশপ্রধান বলেন, আমরা তাঁদের খোঁজ-খবর রাখছি। হাসপাতালের চিকিৎসকগণ সর্বোচ্চ ক্ষমতা দিয়ে তাঁদেরকে চিকিৎসা দিচ্ছেন। তিনি হাসপাতালের চিকিৎসক, নার্সসহ সংশ্লিষ্ট সবাইকে ধন্যবাদ জানান। আবু হেনা রনি এবং জিল্লুর রহমান দ্রুত সুস্থ হয়ে উঠবেন বলে আশা প্রকাশ করেন আইজিপি। তাঁদের জন্য দেশবাসীর কাছেও দোয়া চান ড. বেনজীর আহমেদ।

এ সময় উপস্থিত ছিলেন ডাক্তার সামন্ত লাল সেন, সংশ্লিষ্ট চিকিৎসকগণ, ডিআইজি (অপারেশনস) মো. হায়দার আলী খান, গাজীপুর মেট্রোপলিটন পুলিশের (জিএমপি) কমিশনার মোল্যা নজরুল ইসলাম, ঢাকা মেট্রোপলিটন পুলিশের উপকমিশনার (রমনা বিভাগ) মো. শহিদুল্লাহ প্রমুখ।

উল্লেখ্য, গত ১৬ সেপ্টেম্বর গাজীপুর মেট্রোপলিটন পুলিশের চতুর্থ প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠানে গ্যাস বেলুন দুর্ঘটনায় আহত হন কৌতুক অভিনেতা আবু হেনা রনি এবং কনস্টেবল জিল্লুর রহমান।