১৩তম ন্যাশনাল আর্চারি চ্যাম্পিয়নশিপে চ্যাম্পিয়ন হয়েছে বাংলাদেশ পুলিশ আর্চারি ক্লাব। পাঁচটি সোনা, দুটি রুপা ও দুটি ব্রোঞ্জ জিতে এই ক্লাব সবার শীর্ষে রয়েছে।

দুটি সোনা, তিনটি রুপা ও একটি ব্রোঞ্জ জিতে টুর্নামেন্টে প্রথম রানার আপ হয়েছে বিকেএসপি। একটি সোনা, তিনটি রুপা ও দুটি ব্রোঞ্জ জিতে দ্বিতীয় রানার আপ হয়েছে বাংলাদেশ আনসার। একটি সোনা, একটি রুপা ও চারটি ব্রোঞ্জ জিতে বাংলাদেশ সেনাবাহিনী চতুর্থ হয়েছে। একটি সোনা জিতে বাংলাদেশ বিমান বাহিনী হয়েছে পঞ্চম। একটি রুপা জিতে তীরন্দাজ সংসদ হয়েছে ষষ্ঠ। একটি ব্রোঞ্জ জিতে বাংলাদেশ সেনাবাহিনী বি টিম হয়েছে সপ্তম।

বাংলাদেশ পুলিশের পক্ষে ব্যক্তিগত ইভেন্টে সোনা জিতেছেন মোহাম্মদ আশিকুজ্জামান অনয় ও শ্যামলী রায়। এই ইভেন্টে রুপা জিতেছেন মো. আবুল কাশেম মামুন। ব্রোঞ্জ জিতেছেন মো. হাকিম আহমেদ রুবেল ও মোসা. ইতি খাতুন।

পুলিশের দলগত ইভেন্টে ছেলে দলে সোনা জিতেছেন মোহাম্মদ আশিকুজ্জামান অনয়, অসীম কুমার দাস ও মো. আবুল কাশেম মামুন। মেয়ে দলে সোনা জিতেছেন শ্যামলী রায়, মোসা. শিউলি আক্তার ও মোসা. সুমাইয়া খাতুন।

মিশ্র দলগত ইভেন্টে পুলিশের মো. হাকিম আহমেদ রুবেল ও বিউটি রায় সোনা জিতেছেন। আর মোহাম্মদ আশিকুজ্জামান অনয় ও শ্যামলী রায় রুপা জিতেছেন।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে