রংপুর নগরে ব্যাটারিচালিত ভ্যান চুরির অভিযোগে গ্রেপ্তার আসামি। ছবি: বাংলাদেশ পুলিশ

রংপুর নগরে অভিযান চালিয়ে চোরাই পণ্যসহ পাঁচজনকে গ্রেপ্তার করেছে মেট্রোপলিটন পুলিশ (আরপিএমপি)। ২১ মার্চ (সোমবার) তাঁদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তার পাঁচজন হলেন মো. নুরজ্জামান নুরু (৪০), শাহ মো. আ. রহিম ওরফে কুদ্দুস (৪৫), মো. ইকবাল হোসেন (৩৫), মো. শহিদুল ইসলাম (৪০) ও মো. জামিনুর রহমান আপেল (৪৩)।

আরপিএমপি জানায়, ২১ মার্চ সন্ধ্যায় আরপিএমপির কোতোয়ালি থানার ধাপ এলাকায় একটি ব্যাটারিচালিত ভ্যান হারিয়ে যায়। এর মালিক থানায় অভিযোগ করলে সিসিটিভি ফুটেজ বিশ্লেষণ ও গোপন সংবাদের ভিত্তিতে রাত সাড়ে ৮টার দিকে থানা-পুলিশ অভিযান চালিয়ে ভ্যান, এতে থাকা মালামালসহ নুরজ্জামানকে গ্রেপ্তার করে। তাঁর বিরুদ্ধে থানায় একটি চুরির মামলা হয়েছে।

রংপুর নগরে বাসা থেকে মালামাল চুরির অভিযোগে গ্রেপ্তার চার আসামি। ছবি: বাংলাদেশ পুলিশ

এর আগে গত ২৭ ফেব্রুয়ারি থেকে ৬ মার্চ পর্যন্ত সময়ের মধ্যে আরপিএমপির তাজহাট থানার তাজহাট কালীমন্দির-সংলগ্ন চারতলা ভবনের তৃতীয় তলায় একটি বাসা থেকে ১০ হাজার টাকা, এলইডি টিভি, রাউটার সেটআপ বক্স, অলংকারসহ আনুমানিক দেড় লাখ টাকার মালামাল চুরি হয়। এ ঘটনায় অভিযোগ পেয়ে তাজহাট থানা-পুলিশ সাঁড়াশি অভিযান চালিয়ে ২১ মার্চ কোতোয়ালি থানা ও রংপুর জেলার পীরগাছা থানা এলাকা থেকে শাহ মো. আ. রহিম, ইকবাল, শহিদুল ও জামিনুরকে গ্রেপ্তার করে। তাঁদের বিরুদ্ধে তাজহাট থানায় চুরির মামলা হয়েছে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে