মৌলভীবাজারে ট্রেইনি রিক্রুট কনস্টেবল পদে চূড়ান্তভাবে উত্তীর্ণদের একাংশ। ছবি: পুলিশ নিউজ

মৌলভীবাজার জেলায় ট্রেইনি রিক্রুট কনস্টেবল পদে চূড়ান্তভাবে উত্তীর্ণ হয়েছেন ৪০ জন।
জেলা পুলিশ লাইনস মাঠে বুধবার বিকেল ৪টার দিকে ট্রেইনি রিক্রুট কনস্টেবল পদে মৌখিক পরীক্ষায় চূড়ান্তভাবে উত্তীর্ণদের নাম প্রকাশ করেন জেলা পুলিশ সুপার (এসপি) ও নিয়োগ বোর্ডের সভাপতি মোহাম্মদ জাকারিয়া।

ওই সময় নিয়োগ বোর্ডের অন্য দুই সদস্য সুনামগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার (সদর) পারভেজ আলম চৌধুরী ও হবিগঞ্জের মাধবপুর সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার মহসীন আল মুরাদ, মৌলভীবাজারের অতিরিক্ত পুলিশ সুপার সুদর্শন কুমার রায়সহ সংশ্লিষ্টরা উপস্থিত ছিলেন।

এবার মৌলভীবাজারে ট্রেইনি রিক্রুট কনস্টেবল পদে লিখিত পরীক্ষায় উত্তীর্ণ ৯৭ জনকে নিয়ে মৌখিক পরীক্ষা হয়। মৌখিক পরীক্ষায় ৪০ প্রার্থী চূড়ান্তভাবে নির্বাচিত হন। তাঁদের মধ্যে ৩৪ পুরুষ ও ৬ নারী রয়েছেন। আরও ৮ জনকে অপেক্ষমাণ তালিকায় রাখা হয়।

মৌলভীবাজারের এসপি মোহাম্মদ জাকারিয়া ট্রেইনি রিক্রুট কনস্টেবল নিয়োগের চূড়ান্ত ফল প্রকাশ করে বলেন, ‘মাননীয় আইজিপি মহোদয়ের নির্দেশে স্বচ্ছতা ও নিরপেক্ষতার সঙ্গে নিয়োগ কার্যক্রম বাস্তবায়িত হয়েছে। শারীরিক সক্ষমতা ও মেধার ভিত্তিতে অধিকতর যোগ্য প্রার্থীরা নিয়োগ পেয়েছেন।’

এসপি নির্বাচিত প্রার্থীদের ফুল ও মিষ্টিমুখ করিয়ে শুভেচ্ছা জানান। তিনি নিয়োগ কার্যক্রমের সঙ্গে যুক্ত জেলার বিভিন্ন পদমর্যাদার পুলিশ সদস্যদের ধন্যবাদ জানান।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে