মানিকগঞ্জে ডিবির অভিযানে গ্রেপ্তার মাদক কারবারিরা। ছবি: বাংলাদেশ পুলিশ

মানিকগঞ্জে জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ অভিযান চালিয়ে হেরোইনসহ নয় মাদক কারবারিকে গ্রেপ্তার করেছে। সাটুরিয়া থানার নয়াডিঙ্গী এলাকায় ও সদর থানাধীন গোলড়া চরখন্ড এলাকায় ৯ এপ্রিল (শনিবার) বিকেলে পৃথক অভিযান চালিয়ে তাঁদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তার আসামিরা হলেন মো. আওলাদ হোসেন (৪২), মো. আ. রাজ্জাক (২৫), ওয়াদুদুর রহমান (৪৫), মো. লাভু (৩৪), মো. মোয়াজ্জেম হোসেন (২৯), মো. আরিফুল ইসলাম (৩০), মো. লুৎফর রহমান (৫২), মো. শামীম হোসেন (৩১) ও মো. ফারুক হোসেন (৩৫)।

মানিকগঞ্জ ডিবির ইনচার্জ মো. নজরুল ইসলাম জানান, ডিবির একটি দল ৯ এপ্রিল বিকেল ৫টার দিকে মানিকগঞ্জের সাটুরিয়া থানার নয়াডিঙ্গী বাসস্ট্যান্ড এলাকায় অভিযান চালিয়ে আওলাদ, রাজ্জাক ও ওয়াদুদুরকে ১০০ গ্রাম হেরোইনসহ গ্রেপ্তার করেছে। ডিবির আরেকটি দল নয়াডিঙ্গী এলাকায়ই সন্ধ্যা সাড়ে ৬টার দিকে অভিযান চালিয়ে লাভু, মোয়াজ্জেম ও আরিফুলকে সাত গ্রাম হেরোইনসহ গ্রেপ্তার করেছে। ডিবির অপর একটি দল মানিকগঞ্জ সদর থানার গোলড়া চরখন্ড এলাকায় রাত সাড়ে ৮টার দিকে অভিযান চালিয়ে লুৎফর, শামীম ও ফারুককে পাঁচ গ্রাম হেরোইনসহ গ্রেপ্তার করে। গ্রেপ্তার নয়জনের বিরুদ্ধে মানিকগঞ্জ সদর ও সাটুরিয়া থানায় তিনটি মামলা হয়েছে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে