ট্যুরিস্ট পুলিশের উদ্যোগে কুয়াকাটা ক্যামেরাম্যান সমিতি ও ভাড়ায় চালিত মোটরসাইকেলের চালকদের সঙ্গে সভা। ছবি: বাংলাদেশ পুলিশ

পটুয়াখালীর কুয়াকাটায় পর্যটক ও দর্শনার্থীদের হয়রানি বন্ধে ট্যুরিস্ট পুলিশ সব সময়ই তৎপর। তারই অংশ হিসেবে এবার ট্যুরিস্ট পুলিশ স্থানীয় ক্যামেরাম্যান সমিতি ও ভাড়ায় চালিত মোটরসাইকেলের চালকদের সঙ্গে একটি সভা করেছে।

কুয়াকাটা পৌরসভা কার্যালয়ে ১৩ সেপ্টেম্বর (সোমবার) সকাল ১০টায় এই সভা অনুষ্ঠিত হয়। সভায় উপস্থিত ছিলেন কুয়াকাটা পৌরসভার মেয়র আনোয়ার হাওলাদার, ট্যুরিস্ট পুলিশ কুয়াকাটা জোনের সহকারী পুলিশ সুপার মো. আবদুল খালেক, পুলিশ পরিদর্শক এস এ এম বদরুল কবির, কুয়াকাটার সিনিয়র সাংবাদিকেরা, কুয়াকাটা ক্যামেরাম্যান সমিতির সদস্যরা এবং কুয়াকাটা সমুদ্রসৈকতে ভাড়ায় চালিত মোটরসাইকেলের চালকেরাসহ অন্যরা।

ট্যুরিস্ট পুলিশের এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, পর্যটক ও দর্শনার্থীদের কাছ থেকে ছবি তোলা এবং মোটরসাইকেলে ভ্রমণ করানোর বিনিময়ে নির্ধারিত মূল্যের অতিরিক্ত মূল্য না নেওয়া এবং কোনো ধরনের হয়রানি করা থেকে বিরত থাকার জন্য সভায় সিদ্ধান্ত হয়। কেউ নির্ধারিত মূল্যের অতিরিক্ত মূল্য নিলে তাঁর বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়ার বিষয়েও সভায় সিদ্ধান্ত হয়।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে