সিলেট মেট্রোপলিটন পুলিশের (এসএমপি) সঙ্গে মতবিনিময় সভায় দিকনির্দেশনা দেন ইন্সপেক্টর জেনারেল অব পুলিশ (আইজিপি), বাংলাদেশ ড. বেনজীর আহমেদ, বিপিএম (বার)। ছবি: বাংলাদেশ পুলিশ

সিলেট মেট্রোপলিটন পুলিশের (এসএমপি) সঙ্গে ভিডিও কনফারেন্সের মাধ্যমে মতবিনিময় করেছেন ইন্সপেক্টর জেনারেল অব পুলিশ (আইজিপি), বাংলাদেশ ড. বেনজীর আহমেদ, বিপিএম (বার)। এ সময় আইজিপি পুলিশ সদস্যদের প্রয়োজনীয় দিকনির্দেশনা দেন।

মতবিনিময় সভায় এসএমপি সদর দপ্তরের সভাকক্ষে উপস্থিত এসএমপি কমিশনার মো. নিশারুল আরিফসহ পুলিশ কর্মকর্তারা। ছবি: বাংলাদেশ পুলিশ

এসএমপি সদর দপ্তরের সভাকক্ষে ১৪ নভেম্বর (রোববার) দুপুর সাড়ে ১২টায় এই মতবিনিময় সভার আয়োজন করা হয়। এতে ভার্চ্যুয়ালি যুক্ত হন আইজিপি বেনজীর আহমেদ।

সংশ্লিষ্ট সূত্র জানায়, মতবিনিময় সভায় আইজিপি পুলিশ সদস্যদেরকে পেশাদারত্ব, সহিষ্ণুতা ও আন্তরিকতার সঙ্গে দায়িত্ব পালনের জন্য প্রয়োজনীয় দিকনির্দেশনা দেন।

সভায় এসএমপি সদর দপ্তরের সভাকক্ষে উপস্থিত ছিলেন এসএমপি কমিশনার মো. নিশারুল আরিফ, অতিরিক্ত পুলিশ কমিশনার (সদর ও প্রশাসন) পরিতোষ ঘোষ, অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম অ্যান্ড অপস্) মো. শফিকুল ইসলাম এবং এসএমপির বিভিন্ন ইউনিটের উপ-পুলিশ কমিশনার, অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার, সহকারী পুলিশ কমিশনার ও বিভিন্ন থানার অফিসার ইনচার্জরা।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে